বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১৩ জিলহাজ, ১৪৪৫ | ০৫:০৩ পূর্বাহ্ন
শনিবার, ২৮ নভেম্বর ২০২০ ০৮:২৫ অপরাহ্ন Zoom In Zoom Out

শীতে কেমন পোশাক চাই?

বিজনেস স্টার ডেস্ক
img

নামতে শুরু করেছে শীত। এ সময়ে সচেতন থাকতে হয় ফ্যাশনে। শীতের ফ্যাশন কমেন হবে এ নিয়ে নানান পরামর্শ আছে ফ্যাশন সচেতনদের। তবে সময়ের সাথে শীত ফ্যাশনে এসেছে অনেক পরিবর্তন। বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে স্টাইলিশ পোশাকের কদর অনেক বেড়েছে। বর্তমানে তরুণদের কাছে দেশীয় পোশাক যেমন পছন্দের, একই সঙ্গে তারা পছন্দ করেন স্টাইলিশ পোশাকও। শীতের পরিপূর্ণ উষ্ণতা পেতে এরই মধ্যে শুরু হয়েছে শীতের পোশাক কেনাকাটার ধুম। তরুণদের জন্য কাপড়ের উষ্ণতা, স্টাইল ও আরাম-সবকিছু বিবেচনা করে নিজেদের ট্রেন্ড নিয়ে আসছে বিভিন্ন লাইফস্টাইল প্রতিষ্ঠান।

শীতের আয়োজনে তরুন তরুনীদের জন্য বিশেষ ডিজাইনের পোশাক নিয়ে এসেছে ফ্যাশন হাউজগুলো। শীতের এসব পোশাকের মধ্যে রয়েছে ছেলে ও মেয়েদের বোম্বার জ্যাকেট, কুইল্টেট ভেস্ট, পাফার জ্যাকেট, বিভিন্ন রকম হুডি। ছেলেদের ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্ট ও স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডি।

বর্তমান ফ্যাশনের কথা চিন্তা করে এবার বিভিন্ন প্রতিষ্ঠান পোশাক নিয়ে এসেছে বাজারে। এর মধ্যে আছে, শার্ট, এথনিক টপস, বিশেষ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লোন, শ্রাগস, পালাজো ফর লেডিস এন্ড গার্লস, ছেলে মেয়েদের জিনসের পোশাক, পোলো টি শার্ট ও পাঞ্জাবি। আর সবগুলো পোশাকই ডিজাইন করেন সারা লাইফস্টাইলের ফ্যাশন ক্রিয়েটররা। শীতের তীব্রতা যতো বাড়বে, ফ্যাশনেও বৈচিত্র আনবেন ডিজাইনাররা।

 

Facebook Comment

Your Comment

আরো খবর