বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১, ১৩ জিলহাজ, ১৪৪৫ | ০৬:৩১ পূর্বাহ্ন
রবিবার, ১১ অক্টোবর ২০২০ ০৭:৪৯ পূর্বাহ্ন Zoom In Zoom Out

করোনায়ও দেশ এগিয়ে যাচ্ছে: এনবিআর চেয়ারম্যান

বিজনেস স্টার ডেস্ক
img

করোনার মধ্যেও দেশ এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন জাতীয় রাজস্ব বোর্ড-এনবিআরের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। তিনি শুক্রবার বেনাপোল স্থল বন্দর পরিদর্শন করে সেখানে অনুষ্ঠিত এক বৈঠকে এ মন্তব্য করেন। পরিদর্শনকালে তিনি বন্দর অবকাঠামো উন্নয়ন, পণ্য আমদানি-রপ্তানি সহজীকরণ পরিস্থিতির নানান বিষয় অবহিত হন এবং সঠিক রাজস্ব আদায়ের লক্ষ্যে কাস্টমস কর্মকর্তা ও ব্যবসায়ীদের সততার সাথে কাজ করার আহ্বান জানান। মতবিনিময় সভায় এনবিআর চেয়ারম্যান বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন, ঠিক সেভাবে সবাইকে একসঙ্গে কাজ করে দেশকে এগিয়ে নেওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, দেশ এখন উন্নয়নের দিকে এগিয়ে চলেছে। করোনা ভাইরাস মহামারির মধ্যও দেশের জিডিপি বাড়ছে। যা আবার অন্যান্য দেশের তুলনায় অনেক এগিয়ে। এসময় তিনি সরকারের বিভিন্ন কর্মকর্তাসহ ব্যবসায়ীদের উদ্দেশে বলেন, সবাই মিলে মিশে কাজ করলে বঙ্গবন্ধুর স্বপ্ন এদেশে বাস্তবায়ন হবেই, ইনশাল্লাহ! 

মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন, কাস্টমস কমিশনার আজিজুর রহমান, বেনাপোল বন্দরের সহকারী পরিচালক মামুন তরফদার, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ, সহকারী পুলিশ সুপার ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) প্রতিনিধি। এনবিআর চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ার পর এটা তার প্রথম বেনাপোল সফর।

Facebook Comment

Your Comment

আরো খবর